ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
বরিশালে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই

বরিশাল: বরিশাল নগরে ভাঙারি ব্যবসায়ী মিজানুর রহমানকে (৩৭) কুপিয়ে নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারী। তিনি আহত অবস্থায় বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

 

শুক্রবার (৬ অক্টোবর) ভোরে বরিশাল নগরের রুপাতলী এলাকায় এ ঘটনা ঘটেছে।

মিজানুর রহমান পটুয়াখালীর বালিয়াতলী এলাকার মো. রুস্তম আলী হাওলাদারের ছেলে। তিনি রুপাতলী বাসস্ট্যান্ড এলাকায় ভাঙারি ব্যবসা করে।

আহত ব্যবসায়ী মিজান জানান, সকালে অপরিচিত এক ব্যক্তি ফোন করে জানায় তার কাছে কিছু ভাঙারির মালামাল রয়েছে। সেই মালামাল নিয়ে দোকানে এসেছে। পরে দোকান খোলার পর অজ্ঞাত ওই ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। পরে তার কাছে থাকা ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেছে।

মিজান আরও জানান, তার চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের এসআই শিহাব জানান, আহত মিজানুর রহমান বর্তমানে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, এ ধরনের কোনো খবর পায়নি। এখনই খোঁজ নিচ্ছি।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২৩
এমএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।