ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছুরিকাঘাত-হাতের রগ কেটে কলেজছাত্র হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
ছুরিকাঘাত-হাতের রগ কেটে কলেজছাত্র হত্যা

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পূর্ব মোহাম্মদপুর গ্রামের ধানক্ষেত থেকে সৌরভ হুসাইন নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০৬ অক্টোবর) সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

নিহত সৌরভ পাঁচবিবি উপজেলার পূর্ব মোহাম্মদপুর গ্রামের জহুরুল ইসলাম খাজার ছেলে ও সড়াইল আদর্শ বিদ্যালয়ের এইচএসসি পরীক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী মোহাম্মদপুর গ্রামের মিঠু মিয়া বলেন, সকালের দিকে বাড়ির পাশে ফসলের মাঠে মাছ ধরতে যাওয়ার সময় একটি মরদেহ দেখতে পাই। তখন  পাড়ার ভেতরে এসে চিৎকার করলে প্রতিবেশীরা ঘটনাস্থলে যান। পরে কাছে গিয়ে কলেজছাত্র সৌরভের মরদেহ শনাক্ত করা হয়। বিষয়টি সঙ্গে সঙ্গে স্থানীয় মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের সদস্য মিনহাজুল ইসলামকে জানাই।

নিহত কলেজছাত্রের মা সামছুন্নাহার বলেন, রাত ৯টার দিকে আমরা খাবার খেয়ে পাশের রুমে ছিলাম। ছেলে তখন পাশের রুমে মোবাইল ফোনে গেম খেলছিল। এর কিছুক্ষণ পরে রাত ১১টার দিকে ছেলের ঘরে গিয়ে দেখি সে নেই। ছেলের মোবাইলে ফোন ঢুকছে কিন্তু রিসিভ হচ্ছে না। তখন আশপাশের পাড়া প্রতিবেশী ও আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে রাত দুইটার দিকে ঘুমিয়ে পড়ি। ভোরে বাড়ির পাশে ধানক্ষেতে আমার ছেলের মরদেহ পাই। আমি এই হত্যাকাণ্ডের বিচার চাই।

তিনি আরও বলেন, আমার ছেলেকে ধানক্ষেতে নিয়ে গিয়ে গলায় ছুরিকাঘাত ও বাম হাতের রগ কেটে দিয়ে হত্যা করা হয়েছে। আমি হত্যাকারীদের বিচার চাই।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদুল হক বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ