ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুরি করতে গিয়ে বিদ্যুস্পৃষ্টে যুবকের মৃত্যু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
চুরি করতে গিয়ে বিদ্যুস্পৃষ্টে যুবকের মৃত্যু  বিদ্যুৎস্পৃষ্ট: প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের সদর থানার মাস্টার বাড়ি এলাকায় একটি দোকানের টিনের চাল থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বেলা ১১টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

মৃতের নাম- রাসেল মিয়া (৩০)। তিনি সিরাজগঞ্জের বেলকুচি থানা এলাকার আকবর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার (৪ অক্টোবর) রাতে কোনো এক সময় মাস্টার বাড়ি এলাকায় মোবাইলের চার্জার ও ব্যাটারিসহ বিভিন্ন যন্ত্রাংশের দোকানের টিনের চাল কেটে ভেতরে প্রবেশ করছিল রাসেল মিয়া। এ সময় তিনি বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। বৃহস্পতিবার সকালে পাশের একটি বিল্ডিং থেকে তার মরদেহ দেখে দোকান মালিককে ফোন করে বিষয়টি জানায় স্থানীয়রা। পরে পুলিশের খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ও পল্লী বিদ্যুতের লোকজন ঘটনাস্থলে গিয়ে বিদ্যুতের লাইন বন্ধ করে মরদেহ উদ্ধার করে।

গাজীপুর মেট্রোপলিটনের সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ হোসেন জানান, ধারণা করা হচ্ছে ওই দোকানের মালপত্র চুরি করার জন্য তিনি টিনের চাল কেটে ভেতরে প্রবেশ করছিল। এ সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলে তিনি মারা যায়। মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩।
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।