ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএনপির কুমিল্লা-চট্টগ্রাম রোডমার্চ আজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৩
বিএনপির কুমিল্লা-চট্টগ্রাম রোডমার্চ আজ

ঢাকা: অবৈধ সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির লক্ষ্যে এক দফা দাবি আদায়ে বিএনপি ও যুগপৎ আন্দোলনের কর্মসূচি হিসেবে আজ রোডমার্চ হবে।

বৃহস্পতিবার (০৫ অক্টোবর) সকাল ৯টায় কুমিল্লা থেকে ফেনী-মিরসরাই-সীতাকুণ্ড হয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে কুমিল্লা-চট্টগ্রাম বিভাগীয় রোডমার্চ যাত্রা শুরু হবে।

ঢাকা চট্টগ্রাম হাইওয়ের কুমিল্লার বুড়িচং উপজেলার কালাকচুয়ায় খন্দকার ফুড গ্যালারি প্রাঙ্গণে (হাইওয়ে সংলগ্ন) রোডমার্চ পূর্ব সংক্ষিপ্ত সমাবেশের মধ্যদিয়ে শুরু করে বেশ কয়েকটি পথসভা করার কথা আছে। এর মধ্যে ফেনী, মিরসরাই এবং সীতাকুণ্ডের ভাটিয়ারিতে পথসভা শেষে চট্টগ্রামের কাজীর দেউড়ী গিয়ে রোডমার্চের সমাপ্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।

রোডমার্চ পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে প্রধান বক্তা বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। এছাড়া কেন্দ্রীয় নেতারা সেখানে উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ০৮৪৮ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৩
টিএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।