ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীর প্রেমিকের হাতে খুন হলেন ইজিবাইকচালক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
স্ত্রীর প্রেমিকের হাতে খুন হলেন ইজিবাইকচালক

সিরাজগঞ্জ: দীর্ঘদিন ধরে পরকীয়া চলার পর প্রেমিকাকে একেবারে পাওয়ার আশায় তার স্বামী মোতালেব ভুঁইয়া সাগরকে (৩০) গলাকেটে হত্যা করেন ওয়াজেদ আলী (২৭) নামে এক যুবক।  

বুধবার (৪ অক্টোবর) সকালে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম ইজিবাইকচালক মোতালেব ভূঁইয়া সাগর হত্যা মামলার রহস্য উদঘাটনের তথ্য জানান।

 

তিনি বলেন, এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার দায় স্বীকার করেছেন।  

গ্রেপ্তারকৃতরা হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার আলোকদিয়া গ্রামের সুমন সরকার (২৭)। ধীতপুর কানু গ্রামের তরিকুল ইসলাম (২৭) ও পৌর এলাকার গয়লা মহল্লার ওয়াজেদ (২৭)।

তিনি বলেন, মোতালেব ওরফে সাগর স্ত্রী ও দুই মেয়েসহ সিরাজগঞ্জ পৌর এলাকার গয়লা মহল্লায় শ্বশুরবাড়িতে ঘরজামাই হিসেবে থাকতেন এবং অটোরিকশা চালিয়ে সংসার চালাতেন। গত ২৬ সেপ্টেম্বর বিকেলে অটো চালাতে বের হন কিন্তু আর ফিরে আসেননি। পরে তার মোবাইল  ফোনও বন্ধ পাওয়া যায়। পরদিন সকালে একই এলাকার রঘুরগাঁতী গ্রামের কাঁচা রাস্তার পাশে ফসলি জমি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।  

এ ব্যাপারে তার বাবা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। বিশেষ তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে সোমবার (২ অক্টোবর) রাতে আসামিদের গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যমতে অটোরিকশা, চাকু, নাইলনের সুতা ও জুতা উদ্ধার করা হয়।  

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।