ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বন্দীদের নিয়ে বঙ্গবন্ধু প্রিজন কাপ টুর্নামেন্ট, থাকবেন মাশরাফি 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৩
বন্দীদের নিয়ে বঙ্গবন্ধু প্রিজন কাপ টুর্নামেন্ট, থাকবেন মাশরাফি 

ঢাকা: ঢাকা কেন্দ্রীয় কারাগারে (কেরানীগঞ্জ) বুধবার বন্দীদের নিয়ে মাসব্যাপী বঙ্গবন্ধু প্রিজন কাপ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। টি-টোয়েন্টি এই টুর্নামেন্ট উদ্বোধন করবেন বাংলাদেশের ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

 

এ সময় আরও উপস্থিত থাকবেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল এ এস এম আনিসুল হকসহ অন্যান্য কারা কর্মকর্তারা।

মঙ্গলবার (৩ অক্টোবর) রাতে ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ এ কথা জানান।

তিনি জানান, ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) ময়দানে মাসব্যাপী বঙ্গবন্ধু প্রিজন কাপ ক্রিকেট টুর্নামেন্ট আগামীকাল বুধবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। আশা করা যায় দুপুরের দিকে এই টুর্নামেন্ট উদ্বোধন করবেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এ সময় উপস্থিত থাকবেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল এ এস এম আনিসুল হকসহ অন্যান্য কারা কর্মকর্তারা।

তিনি আরও জানান, বঙ্গবন্ধু প্রিজন কাপ ক্রিকেট টুর্নামেন্টে মোট ১০টি দল অংশগ্রহণ করবে। এদের মধ্যে ৯টি দল কারাগারে থাকা বন্দীদের নিয়ে গঠন করা। এছাড়া আরও একটি দল কারা স্টাফদের নিয়ে গঠন করা। এই মোট ১০টি দল মাসব্যাপী এই টুর্নামেন্ট খেলবেন। এই টুর্নামেন্টে উদ্বোধন করবেন বাংলাদেশ ক্রিকেট টিমের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। এছাড়া তিনিও এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন। এই টুর্নামেন্ট উপলক্ষে সব আয়োজন শেষ হয়েছে। সাজানো হয়েছে স্টেজ।

বাংলাদেশ সময়: ০০২৯ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০২৩
এজেডএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।