ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় গৃহবধূ হত্যায় স্বামীর ফাঁসির দাবিতে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
চুয়াডাঙ্গায় গৃহবধূ হত্যায় স্বামীর ফাঁসির দাবিতে বিক্ষোভ গৃহবধূকে হত্যার ঘটনায় ঘাতক স্বামীকে গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা পৌরসভার সুমিরদিয়া গ্রামে গৃহবধূ সাদিয়া সুলতানা নয়নতারাকে (৩৫) কুপিয়ে হত্যার ঘটনায় ঘাতক স্বামী আনোয়ার হোসেনকে গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুর ১২টার দিকে জেলা শহরের শহীদ হাসান চত্বরে বিক্ষোভ করেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি পেশ করেন তারা।  

মানববন্ধনে বক্তব্য দেন নয়নতারার চাচাতো ভাই ওসমান গণি, প্রতিবেশী চাচা আব্দুল মান্নান, নয়নতারার মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী জান্নাতুল ফেরদৌস টুনি ও একমাত্র ছেলে জিহাদ হাসান মেহেদী (৭)।  

মানববন্ধনে বক্তারা বলেন, খুনি স্বামী আনোয়াকে অবিলম্বে গ্রেপ্তার করে দ্রুতবিচার আইনে ফাঁসির কার্যকর করতে হবে।  

সুমিরদিয়া কলোনিপাড়ায় পারিবারিক কলহের জেরে গৃহবধূ সাদিয়াকে হত্যা করে স্বামী আনোয়ার। গত ২৬ সেপ্টেম্বর রাত ১০টার দিকে ঘুম থেকে ডেকে মাথায় রড দিয়ে আঘাত তরে তাকে হত্যা করা হয়। ঘটনার পরপরই ঘাতক আনোয়ার পালিয়ে যান। তাদের একমাত্র মেয়ে চুয়াডাঙ্গা আদর্শ বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী জান্নাতুল ফেরদৌস টুনিকেও (১৬) রড দিয়ে মাথায় আঘাত করেন পাষণ্ড বাবা। পরে আহত টুনিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।