ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নৌকাবাইচ দেখতে যাওয়াই কাল হলো দুই কিশোরের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৩
নৌকাবাইচ দেখতে যাওয়াই কাল হলো দুই কিশোরের

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইরের শেষ সীমান্তে নৌকাবাইচ দেখতে গিয়ে লাশ হয়ে ফিরতে হয়েছে সিফাত ও ওয়াসিম নামে দুই কিশোরকে।

সোমবার (০২ অক্টোবর) সন্ধার দিকে ওই দুই কিশোরের মরদেহটি উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছে সিংগাইর থানা পুলিশ।

নিহতরা হলো- সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের শ্যামনগর এলাকার নুরুল ইসলামের ছেলে সিফাত (১৫) ও ওই একই ইউনিয়নের লক্ষ্মীপুর এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে ওয়াসিম (১৭)।

জানা গেছে, গত শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে মানিকগঞ্জ ও ঢাকার নবাবগঞ্জ সিমান্ত এলাকার শোল্লা ইউনিয়নের পাতিলঝাপের কালীগঙ্গা নদীতে একটি নৌকাবাইচ প্রতিযোগীতার আয়োজন করা হয়। সিঙ্গাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের সিফাত ও ওয়াসিমসহ ২০ থেকে ২৫ জন বন্ধু ইঞ্জিনচালিত নৌকা নিয়ে বাইচ দেখতে যায়। এ সময় একটি নৌকার ধাক্কায় নিহতদের ট্রলারটি ডুবে যায়। এতে সিফাত ও ওয়াসিমসহ চারজন যাত্রী নিখোঁজ হয়।

পরে রোববার (০১ অক্টোবর) খোঁজাখুঁজি করে দুইজন ছাড়া বাকীদের উদ্ধার করা হয়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল পরে ওয়াসিম ও সিফাতের মরদেহ উদ্ধার করে।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বাংলানিউজকে বলেন, নিহত ওই দুই কিশোরের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।