ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ৩ জনকে গলাকেটে হত্যার ঘটনায় দম্পতি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
আশুলিয়ায় ৩ জনকে গলাকেটে হত্যার ঘটনায় দম্পতি গ্রেপ্তার

ঢাকা: ঢাকার আশুলিয়ায় একই পরিবারের তিনজনকে গলাকেটে হত্যার ঘটনায় মূলহোতা ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব -৪)।  

গ্রেপ্তার আসামিরা হলেন- মূলহোতা সাগর আলী ও তার স্ত্রী  ইশিতা বেগম।

সোমবার (২ অক্টোবর) গাজীপুরের শফিপুর এলাকা থেকে এই দম্পতিকে গ্রেপ্তার করা হয়।  

র‍্যাব-৪ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আবদুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, সাগর আলী ও স্ত্রী  ইশিতা বেগম দুজন মিলে আশুলিয়া এলাকার একই পরিবারের তিনজনকে গলাকেটে হত্যা করে। পরে অভিযান চালিয়ে তাদেরকে গাজীপুর থেকে গ্রেপ্তার করা হয়৷ 

এর আগে, গত শনিবার (৩০ সেপ্টেম্বর)  সন্ধ্যায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ফুলবাড়ি (গরুড়া) গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে মোক্তার হোসেন (৫০), তার স্ত্রী শাহিদা বেগম (৪০) ও তাদের ছেলে মেহেদী হাসান জয় (১২) এর গলাকাটা মরদেহ সাভারের আশুলিয়ার জামগড়া ফকির বাড়ির মোড় এলাকার বহুতল ভবনের চার তলার ফ্ল্যাট থেকে উদ্ধার করে থানা পুলিশ। পরে ময়নাতদন্ত শেষে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। মোক্তার ও শাহিদা পোশাক কারখায় কাজ করতো। তাদের ছেলে জয় সাভারের একটি স্কুলে সপ্তম শ্রেণিতে পড়তো।

এ ঘটনায় রোববার (১ অক্টোবর) আশুলিয়া থানায় বাদী হয়ে একটি হত্যা মামলা করেন নিহত মোক্তার হোসেন বাবুলের ভাই আইনাল হক।

আলোচিত এ ঘটনায় ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-৪। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাতে গাজীপুরের সফিপুরে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের মূল আসামি সাগর আলী ও তার স্ত্রী ইশিতা বেগমকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
এসজেএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।