ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ৯ লাখ টাকার হেরোইনসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
মানিকগঞ্জে ৯ লাখ টাকার হেরোইনসহ আটক ৩

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলার বান্দুটিয়া এলাকার মাদকবিরোধী অভিযান চালিয়ে নয় লাখ টাকার হেরোইনসহ তিনজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।  

সোমবার (২ অক্টোবর) সকালে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ইনচার্জ আবুল কালাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।

 

আটকরা হলেন- সদর উপজেলার পশ্চিম সেওতা এলাকার হযরত আলীর ছেলে সাজ্জাদ হোসেন (২৪), বেতিলা চর এলাকার মৃত রুহুল আমিনের ছেলে কামরুল হাসান (৪২), পশ্চিম বান্দুটিয়া এলাকার মৃত আকবর আলীর ছেলে নাছির উদ্দিন (৫০)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খানের নির্দেশনায় ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালামের তত্ত্বাবধানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন সাব ইন্সপেক্টর মাহবুব আলম। অভিযানে পশ্চিম বান্দুটিয়ায় একটি চায়ের দোকানের সামনে থেকে ওই তিনজনকে আটক করা হয়। পরে তাদের কাছে থাকা ৯০ গ্রাম হিরোইন জব্দ করা হয়েছে। জব্দ করা মাদকের আনুমানিক বাজার মূল্য প্রায় নয় লাখ টাকা।  

মানিকগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।