ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নেত্রকোনায় গোসলে নেমে এক শিশুর মৃত্যু, অপর শিশু হাসপাতালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
নেত্রকোনায় গোসলে নেমে এক শিশুর মৃত্যু, অপর শিশু হাসপাতালে

নেত্রকোনা: খেলাধুলা শেষে গোসল করতে পুকুরে নেমেছিল ছয় বছর বয়সী শিশু জিসান এবং পাঁচ বছর বয়সী শিশু মাহিন। একপর্যায়ে পুকুরের গভীর পানিতে তলিয়ে যায় তারা।

পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মাহিন বেঁচে গেলেও মারা যায় জিসান।  

রোববার (০১ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের দক্ষিণ চারিগাঁও পাড়া গ্রামে।

মৃত শিশু জিসান বাকলজোড়া ইউনিয়নের দক্ষিণ চারিগাও পাড়া গ্রামের সম্রাট মিয়ার ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, দুপুরে জিসান ও মাহিন পরিবারের অগোচরে বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়। তারা কেউ সাঁতার জানত না। একপর্যায়ে শিশু জিসানের দেহ মাঝ পুকুরে ভাসতে দেখে পরিবারের লোকজন। তারপর তাকে উদ্ধার করতে পুকুরে নামলে অন্য শিশু মাহিনের দেহ একজনের পায়ে লাগে। তাৎক্ষণিক দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক জিসানকে মৃত ঘোষণা করেন এবং মাহিনকে হাসপাতালে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সাদ্দাম হোসাইন জানান, দুই শিশুর মধ্যে একজন মারা গেছে। অপর শিশুকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব জানান, বিষয়টি আমার জানা ছিল না। খোঁজ নিয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।