ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে চোরাই অটোরিকশাসহ গ্রেপ্তার ৩ 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
সিলেটে চোরাই অটোরিকশাসহ গ্রেপ্তার ৩ 

সিলেট: হবিগঞ্জ থেকে চুরি হওয়া সিএনজিচালিত অটোরিকশা সিলেটের বালাগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত পেশাদার চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে সিলেটের বালাগঞ্জ কলেজ বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তাররা হলেন- বালাগঞ্জ সদর ইউনিয়নের বিত্তনিয়া গ্রামের বসাই মিয়ার ছেলে মিছলু মিয়া (২৩), একই উপজেলার দক্ষিণ হরিশ্যাম গ্রামের নিয়াজ আলীর ছেলে আব্দুর রহিম (২৩) ও হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পূর্ব বাকৈর ইউনিয়নের ছোট বাকৈর গ্রামের মন্তাজ উল্লাহর ছেলে সিহাব উদ্দিন (৩৫)।

সিলেট জেলার সহকারী পুলিশ সুপার (মিডিয়া) সম্রাট তালুকদার বলেন, বালাগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) লিটন চন্দ্র ঘোষের নেতৃত্বে অটোরিকশা উদ্ধারকালে ওই তিন আসামিকে গ্রেপ্তার করা হয়।  

আসামিদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে তিনি জানান, গ্রেপ্তাররা নবীগঞ্জ উপজেলা থেকে অটোরিকশাটি চুরি করে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় গত ২০ সেপ্টেম্বর মামলা দায়ের করা হয়। ওই মামলার পরিপ্রেক্ষিতে তাদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারদের রোববার (১ অক্টোবর) আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৩
এনইউ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।