ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জেরে ফাঁস দিলেন স্বামী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জেরে ফাঁস দিলেন স্বামী ফাইল ফটো

ঢাকা: রাজধানীর মহাখালী খ্রিস্টান পাড়া এলাকার একটি বাসায় কবির হোসেন (২৫) নামে এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তার স্ত্রী শাহিনুর বেগমের দাবি, কবির ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার (১ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে অচেতন অবস্থায় কবিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে তার স্ত্রী শাহিনুর বেগম জানান, কবিরের বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলার কালিকাপুর গ্রামে। তার বাবার নাম হাদিস মিয়া। বর্তমানে তেজগাঁও মধ্য কুনিপাড়া এলাকায় থাকেন। পেশায় কাভার্ডভ্যান চালক তিনি।

শাহিনুর জানান, কবিরের সঙ্গে তার বিয়ে হয়েছে ৮ বছর আগে। একটি ছেলে সন্তান আছে তাদের। তবে তাদের মধ্যে বনিবনা না হওয়ায় গত ৮ মাস ধরে শাহিনুর ছেলেকে নিয়ে গাজীপুর থাকেন। কাজের জন্য দেশের বাইরে যাওয়ার চেষ্টা করছিলেন শাহিনুর। এ খবর পেয়ে গত পরশু কবির শাহিনুরকর ফোন করে ডেকে ঢাকায় আনেন দেখা করতে। এরপর স্বামী-স্ত্রী বেড়াতে যান মহাখালীর খ্রিস্টান পাড়ায় কবিরের বড় ভাইয়ের বাসায়। স্বামী-স্ত্রীর মনোমালিন্যের কারণে আজ বেলা ১১টার দিকে ওই বাসায় বাঁশের আড়ার সঙ্গে গামছা পেঁচিয়ে ফাঁস দেন কবির। দেখতে পেয়ে স্ত্রী শাহিনুর তাকে হাসপাতালে নিয়ে আসেন।

চিকিৎসকের বরাত দিয়া ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।