ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডাকাত সন্দেহে দুজনের চোখ তুলে নিল জনতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
ডাকাত সন্দেহে দুজনের চোখ তুলে নিল জনতা

মাদারীপুর: কালকিনি উপজেলায় ডাকাত সন্দেহে দাদন হাওলাদার (৫০) ও সোহরাব হাওলাদার (৪৫) নামে দুই ব্যক্তিকে গণধোলাই দিয়ে চোখউপড়ে ফেলেছে স্থানীয় জনগণ।  

শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত দুইটার দিকে উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

পরে পুলিশ খবর পেয়ে ভুক্তভোগীদের উদ্ধার করে।  

দাদন ও সোহরাব বরিশাল মুলাদি উপজেলার টুমচর বাটামারা এলাকার বাসিন্দা।  

জানা গেছে, শনিবার রাত ২টার দিকে শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি এলাকার সেকান্দার হাওলাদারের বাড়িতে ১০ থেকে ১২ জন অস্ত্রধারী মুখোশ পরা ডাকাত দল হানা দেয়। ঘরের লোকেদের জিম্মি করে মূল্যবান জিনিসপত্র লুটপাট করে। স্থানীয়রা ঘটনাটি টের পেয়ে দাদন ও সোহরাবকে ডাকাত সন্দেহে আটক করে। পরে তাদের গণপিটুনি দেয় উত্তেজিত জনতা। মারধরের পর তাদের চোখ তুলে নেয় তারা।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ভুক্তভোগীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইদুল ইসলাম জানিয়েছেন, ভুক্তভোগীদের অবস্থা আশংকাজনক তাই তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।  

তিনি আরও বলেন, দাদন ও সোহরাবকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তাদের চোখের ক্ষত অনেক গভীর।  

কালকিনি থানার তদন্তকারী কর্মকর্তা মারগুব তৌহিদ বলেন, যে দুজনকে উদ্ধার করা হয়েছে প্রাথমিকভাবে জানতে পেরেছি তারা ডাকাতির উদ্দেশে এসেছিল। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
এসএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।