ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উন্নয়নের বার্তা পৌঁছে দিতে সাঘাটায় ফুটবল টুর্নামেন্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
উন্নয়নের বার্তা পৌঁছে দিতে সাঘাটায় ফুটবল টুর্নামেন্ট

ঢাকা: গাইবান্ধার সাঘাটা উপজেলায় অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী এমপি (সাবেক) স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা পৌঁছে দিতে শনিবার (৩০ সেপ্টেম্বর) উপজেলার বাদিনারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন প্রয়াত সাবেক ডেপুটি স্পিকারের কন্যা এবং ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলী।  

আরও উপস্থিত ছিলেন সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, সাঘাটা উপজেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা।

এ সময় আসন্ন সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে ফারজানা রাব্বী বুবলীর নেতৃত্বে বিশাল মোটরসাইকেলের শোভাযাত্রা করা হয়।

ফারজানা রাব্বী বুবলী ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সদস্য এবং ফুলছড়ি সাঘাটা আসনের বিগত সাতবারের এমপি সাবেক ডেপুটি স্পিকার প্রয়াত অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার কন্যা।  

অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি থাকাকালে ফুলছড়ি সাঘাটার ব্যাপক উন্নয়ন সাধন করেছেন। বাবার পাশে থেকে এসব উন্নয়ন কর্মকাণ্ড নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে ব্যাপক অভিজ্ঞতা অর্জন করেছেন ফারজানা রাব্বী বুবলী।

বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে স্থানীয় নেতাকর্মীদের সম্পৃক্ত করার মাধ্যমে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে বুবলীর আত্মার সম্পর্ক গড়ে উঠেছে। তাছাড়া দীর্ঘদিন রাজনৈতিক নেতৃত্ব দিতে গিয়ে বুবলীর সঙ্গে দলের সর্বস্তরের নেতাকর্মীর ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছে। আর এ থেকেই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বুবলীর উপরই আস্থা রাখতে চান আওয়ামী লীগ ও এর সব অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।