ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

র‌্যাব হেফাজত থেকে পালালেন হাতকড়া পরানো আসামি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
র‌্যাব হেফাজত থেকে পালালেন হাতকড়া পরানো আসামি প্রতীকী ছবি

ময়মনসিংহ: জেলার গৌরীপুর উপজেলায় র‌্যাব-১৪ এর একটি টিমের মাদকবিরোধী অভিযানকালে মো. মিজানুর রহমান মিঠু (২৮) নামের হাতকড়া পরানো এক আসামি পালিয়ে গেছে। এসময় মাদককারবারিদের হামলায় ২ র‌্যাব সদস্য আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

 

আহত র‌্যাব সদস্যরা হলেন- কনস্টেবল সীমান্ত দে ও ড্রাইভার মো: ওয়ালিদ হাসান। তাদেরকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উপজেলার সহনাটি ইউনিয়নের দৌলতাবাদ গ্রামের জিকু মিয়ার বাড়িতে এসব ঘটনা ঘটে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে এ ঘটনায় র‌্যাব-১৪ এর উপ-পরিদর্শক (এস.আই) আনিছুর রহমান বাদী হয়ে গৌরীপুর থানায় এই মামলা দায়ের করেন।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাহমুদুল হাসান বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ কোম্পানি-২ এর একটি দল গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের দৌলতাবাদ গ্রামের জিকু মিয়ার বাড়িতে মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় মাদককারবারিরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মিজানুর রহমান মিঠুকে আটক করে হাতকড়া পরায় র‌্যাব।

আটক মিজানুর রহমান চিৎকার শুরু করলে তার সহযোগী জিকু মিয়া (৩০), রফিকুল ইসলাম ওরফে টুকু (২৫), ফরিদা বেগম (৪৫) ও জুলেখা বেগমসহ (৫০) আরও ৪ থেকে ৫ জন দেশীয় অস্ত্র নিয়ে র‌্যাব সদস্যদের ওপর হামলা চালায়।  

এই সুযোগে আটক মিজানুর রহমান মিঠু হাতকড়া পরা অবস্থাতেই পালিয়ে যায় বলে জানান ওসি।  

তবে এই বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও র‌্যাব-১৪ কর্মকর্তাদের কোনো বক্তব্য জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
এসএএইচ 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ