ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতিয়ায় রামগতির রউফ বাহিনীর ছয় সদস্য আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
হাতিয়ায় রামগতির রউফ বাহিনীর ছয় সদস্য আটক 

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় পুলিশের সঙ্গে পার্শ্ববর্তী লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার আব্দুর রউফ বাহিনীর গুলির ঘটনা ঘটেছে। এসময় পুলিশ রউফ বাহিনীর ছয় সদস্যকে আটক করেছে।

 

শনিবার (৩০ সেপ্টেম্বর) ভোর রাতের দিকে উপজেলার হরণী ইউনিয়নের টাংকির বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার ভোর রাতের দিকে উপজেলার হরণী ইউনিয়নের টাংকির বাজার দখল করতে আসে রামগতির আব্দুর রউফ বাহিনী। তিন শতাধিক সদস্য নিয়ে টাংকির বাজারে আক্রমণ চালায় তারা। তাৎক্ষণিক চেয়ারম্যান ঘাটের অফিসার ফোর্স ও আর এফ অফিসার ফোর্স এবং হাতিয়া থানার টাংকির বাজার ক্যাম্পের ফোর্সসহ পুলিশ সদস্যরা তাদের প্রতিহত করতে এগিয়ে আসে।  

একপর্যায়ে পুলিশের সঙ্গে আব্দুর রউফ বাহিনীর গুলির ঘটনা ঘটে। পরে তারা পুলিশের বাধার মুখে পিছু হটতে বাধ্য হয়। এসময় পুলিশ ধাওয়া করে ঘটনাস্থল থেকে রউফ বাহিনীর ছয় সদস্যকে আটক করে।    

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিসান আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, ভোর রাতের দিকে হাতিয়ার উত্তর উপকূলের টাংকির বাজার দখল করতে আসে রামগতির আব্দুর রউফ বাহিনী। সেখানে পুলিশের সঙ্গে তাদের গুলির ঘটনা ঘটে। পুলিশ রউফ বাহিনীর ছয় সদস্যকে আটক করেছে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।