ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাতিজিকে ধর্ষণচেষ্টার অভিযোগে চাচা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
ভাতিজিকে ধর্ষণচেষ্টার অভিযোগে চাচা গ্রেপ্তার

ফরিদপুর: ফরিদপুরের সালথায় মাত্র ছয় বছর বয়সী শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে চাচা মো. নুর ইসলাম মাতুব্বরকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুরের দিকে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

 

এর আগে, গতকাল বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) ঘটনাটি উপজেলার আটঘর ইউনিয়নে ঘটে।  

পরে ভিকটিমের বাবা শ্লীলতাহানির অভিযোগে নুর ইসলামকে একমাত্র আসামি করে বৃহস্পতিবার রাতেই মামলা দায়ের করেন। পরেই রাতে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।  

ভিকটিমের মা বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার আগে আমার মেয়েটি প্রতিবেশীর বাড়িতে দুধ আনতে যায়। সেখান থেকে ফেরার পথে অভিযুক্ত আমার মেয়েকে কৌশলে ডেকে নিয়ে নিয়ে শরীরের বিভিন্ন জায়গায় স্পর্শ করে। সে সময় আমার মেয়ের চিৎকার দেয়। টের পেয়ে স্থানীয়রা ছুটে এলে অভিযুক্ত পালিয়ে যান। পরে পুলিশকে খবর দেওয়া হয়।  পুলিশ এসে মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। অভিযুক্ত নুর ইসলাম ও ভুক্তভোগী  শিশুটি সম্পর্কে চাচা-ভাতিজি।  

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্রথমে ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে শিশুটিকে শ্লীলতাহানি করার সত্যতা পাওয়া যায়। এ ঘটনায় মামলা দায়ের পর পরই অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
এসএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।