ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সবুজবাগে দেবরের হাতে গৃহবধূ খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১০

ঢাকা: রাজধানীর সবুজবাগে পারিবারিক বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে দেবরের দায়ের কোপে খুন হয়েছেন ভাবী রাবেয়া বেগম (২৫)। এ ঘটনায় মারাত্মক আহত রাবেয়ার স্বামী মোস্তাফিজুর রহমান (৩২) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন।



স্থানীয়রা বাংলানিউজকে জানায়, সবুজবাগের কুসুমবাগ মহল্লার  ১০৯৫ নম্বর বাসায় সকাল সাড়ে ৯টায় ছোটভাই  শাহীনের (২৪) সঙ্গে বড় ভাই মোস্তাফিজ ও তার স্ত্রী রাবেয়ার পারিবারিক বিষয় নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। তর্কবিতর্কের এক পর্যায়ে শাহীন ধারালো দা নিয়ে ভাবীকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে। তাকে বাঁচাতে মোস্তাফিজ এগিয়ে এলে তাকেও আক্রমণ করে শাহীন।

তাদের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে শাহীন পালিয়ে যায়। গুরুতর অবস্থায় উভয়কে ঢামেক হাসপাতালে পাঠালে চিকিৎসক রাবেয়াকে মৃত ঘোষণা করেন। কর্তব্যরত চিকিৎসক জানান, আশংকাজনক বিধায় মোস্তাফিজকে আইসিইউ-এ স্থানান্তর করা হয়েছে।  

সবুজবাগ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বাংলানিউজকে জানান, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে। শাহীনকে ধরার জন্য ইতিমধ্যেই অভিযান শুরু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, অক্টোবর১২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।