ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে যুবকের ৪ টুকরা ও মহেশপুরে জবাইকৃত ব্যক্তির লাশ উদ্ধার

আসিফ ইকবাল কাজল, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১০

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে অজ্ঞাতনামা (২৫) এক যুবককের ৪ টুকরো লাশ ও মহেশপুরে বজলুর রহমান (৫০) নামে জবাইকৃত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

কালীগঞ্জ থানার পুলিশ জানায়, সোমবার রাতে উপজেলার পিরোজপুর গ্রামের রেল লাইনের পাশে অজ্ঞাত যুবকের খণ্ড-বিখণ্ড লাশটি পড়ে ছিল।



এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি এ কে এম ফারুক হোসেন বাংলানিউজকে জানান, ‘হয়তো সন্ত্রাসীরা তাকে হত্যা করে লাশটি রেল লাইনের ওপর ফেলে  রেখে যায়। এরপর ট্রেনের নিচে পড়ে দেহ থেকে মাথা, হাত-পা, টুকরো টুকরো হয়ে যায়। খবর পেয়ে রেল পুলিশ রাত ১১টার দিকে লাশটি উদ্ধার করে। এ ব্যাপারে খুলনা জিআরপি থানায় মামলা হয়েছে।

এদিকে, সোমবার রাতে জেলার মহেশপুর উপজেলায় বজলুর রহমান (৫০) নামে এক মাছ ব্যবসায়ীর জবাই করা লাশ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার সকালে লাশটি ঝিনাইদহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে মহেশপুরের ভবনগর গ্রামের মাঠে সন্ত্রাসীরা বজলুর রহমানকে জবাই করে। এ সময় তিনি বাজারে মাছ বিক্রি করে বাড়ি ফিরছিলেন।

মহেশপুর থানার ওসি মামুনুর রশিদ মণ্ডল জানান, ‘হত্যার কারণ সম্পর্কে পুলিশ এখনো নিশ্চিত হতে পারেনি। তবে পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। এ ব্যাপারে নিহতের ছেলে বাদী হয়ে মঙ্গলবার সকালে একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, অক্টোবর, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।