ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিদ্যুৎ কর্মকর্তা পরিচয়ে ঘুষ চাইতে গিয়ে দুই প্রতারক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
বিদ্যুৎ কর্মকর্তা পরিচয়ে ঘুষ চাইতে গিয়ে দুই প্রতারক আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা পরিচয়ে বিদ্যুৎ বিল কমানো, সংযোগ স্থানান্তর ও নতুন সংযোগ দেওয়ার জন্য ঘুষ চাইতে গিয়ে আটক হয়েছেন দুই প্রতারক। স্থানীয়রা তাদের আটক করে পুলিশে সোপর্দ করেছে।

 

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুড়ঝুড়ি গ্রামে এ ঘটনা ঘটে।  

আটক ব্যক্তিরা হলেন- তাড়াশ পৌর এলাকার মৃত সাদেক আলীর ছেলে মো. ফয়সাল আহম্মেদ (৩২), কে এম আনিছুর রহমানের ছেলে রাফেজুল রহমান রিফাত (৩০)।  

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, আটক ব্যক্তিদের নামে পল্লী বিদ্যুৎ সমিতির-১ তাড়াশ জোনাল অফিসের সহকারী ম্যানেজার রাব্বুল হাসান বাদী হয়ে মামলা দায়ের করেছেন। তাদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে।  

স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুরে তাড়াশ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে ওই দুই প্রতারক ঝুড়ঝুড়ি গ্রামে যান। তারা বিদ্যুৎ বিল কমিয়ে দেওয়া, নাম পরিবর্তন, মিটার স্থানান্তরসহ অন্যান্য সেবা দেওয়ার কথা বলে সাবেক ইউপি সদস্য হায়দার আলী, আউয়াল সরকার, জাহের আলী আকন্দ, মো. আহম্মদ আলী, মো. আমিরুল ইসলামের কাছে টাকা দাবি করেন। তাদের কথাবার্তা ও চলাফেরায় সন্দেহ হলে এলাকাবাসী আটক করে পুলিশে খবর দেন। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।  

এ ব্যাপারে পল্লী বিদ্যুৎ সমিতির-১ তাড়াশ জোনাল অফিসের সহকারী ম্যানেজার রাব্বুল হাসান বলেন, জোনাল অফিসের কর্মকর্তাদের নাম ও পদবী ব্যবহার করে তাড়াশ উপজেলার আওতায় বিভিন্ন এলাকায় একটি কুচক্রী মহল বিদ্যুৎ গ্রাহকের কাছ থেকে টাকা আদায় করছে।  

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।