ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে হেরোইনসহ আটক ৪ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
মানিকগঞ্জে হেরোইনসহ আটক ৪ 

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর হেমায়েতপুর আঞ্চলিক সড়কের পশ্চিম দাশড়া এলাকা থেকে ৫২ গ্রাম হেরোইনসহ চারজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।  

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালের দিকে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ইনচার্জ আবুল কালামের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন।

 

আটকরা হলেন- গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া পাটগাছি এলাকার লিটন মিয়ার ছেলে মিন্টু মিয়া ২৯), মানিকগঞ্জ সদর উপজেলার বাড়াই ভিকরা এলাকার মজিবুর রহমানের ছেলে মাহফুজ (৪০), মৃত কুদ্দুস ভুঁইয়ার ছেলে ইয়াছিন (৫০), পশ্চিম দাশড়া এলাকার মৃত শাহজাহান হোসেনের ছেলে সাগর হোসেন (৩০)।

ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালাম বলেন, সিংগাইর হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কে পশ্চিম দাশড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাঁচ লাখ ২০ হাজার টাকা মূল্যের হেরোইন জব্দ করা হয়।  

আটকদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন আছে এবং নতুন করে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে বলে জানান এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।