ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রান্তিক জনগোষ্ঠীকে শতভাগ সুবিধা নিশ্চিতকরণে মতবিনিময় সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
প্রান্তিক জনগোষ্ঠীকে শতভাগ সুবিধা নিশ্চিতকরণে মতবিনিময় সভা

ভোলা: ভোলার লালমোহন উপজেলায় প্রান্তিক জনগোষ্ঠীকে সরকারের শতভাগ সুবিধা নিশ্চিতকরণে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে  উপজেলার সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে এ সভার আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধূরী শাওন।  

প্রথমবারের মত এ সভায় পঙ্গু, বিধবা, জেলে, দিনমজুর। আশ্রায়ণ কেন্দ্রের বাসিন্দা, জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ যেন সব শ্রেণি পেশার মানুষের এক মিলন মেলা।  

তৃণমূলের দরিদ্র মানুষের মধ্যে বর্তমান সরকারের সব সুবিধা নিশ্চিতকরণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রদত্ত সামাজিক নিরাপত্তা বেষ্টনী ও আশ্রায়ণ প্রকল্পের সুবিধাভোগীদের সঙ্গে জনপ্রতিনিধি ও প্রশাসনের মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, বিগত সময়ের মত আগামীতেও যেন লালমোহন এবং তজুমদ্দিনের মানুষ আরও বেশি সুযোগ সুবিধা পান সে উদ্দেশ্যে এ সভার আয়োজন করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ, গ্রাম হবে শহর। এখন গ্রামের মানুষ শহরের সুবিধা পাচ্ছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে দেশ এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, মানুষের অধিকারগুলো যাতে প্রান্তিক জনগোষ্ঠী শতভাগ ও দুর্নীতি, হয়রানিমুক্ত হয়ে সুবিধা পায় তাই এ মতবিনিময় সভার আয়োজন।

অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল। বিশেষ অতিথির বক্তব্য দেন- ভোলার জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার মো. মাহিদুজ্জামানসহ জেলা ও উপজেলা প্রশাসন এবং জনপ্রতিনিধিরা।

উল্লেখ্য, সরকারের বিভিন্ন প্রকল্পের প্রায় ১৫ হাজার সুবিধাভোগী মানুষ এসময় অংশ নিয়েছেন।

বাংলাদেশ সময়: ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।