ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জীবননগরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে কিশোর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
জীবননগরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে কিশোর নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে মিনি ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাহফুজুর রহমান (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

 

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে জীবননগর উপজেলার উথলী গ্রামের মোল্লাবাড়ি এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায় সে।

নিহত মাহফুজুর রহমান দর্শনা পৌর এলাকার রামনগর গ্রামের হাসিবুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, সকাল ১০টার দিকে জীবননগর উপজেলার সন্তোষপুর এলাকা থেকে মোটরসাইকেলযোগে দর্শনার দিকে যাচ্ছিল মাহফুজুর রহমান ও তার বন্ধু মাহমুদুল হাসান নয়ন। এসময় উথলী গ্রামের মোল্লাবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় তারা। পরে তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক মাহফুজকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নেওয়ার পথে মারা যায় সে।  

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত মাহমুদুল হাসানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান জানান, দুর্ঘটনার পর পালিয়ে গেছে মিনি ট্রাকের চালক ও সহকারী। জব্দ করা হয়েছে ট্রাকটি। ওই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ০৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।