ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছেলেকে মারধরের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে হত্যা  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
ছেলেকে মারধরের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে হত্যা  

সাতক্ষীরা: সাতক্ষীরার পাটকেলঘাটায় ছেলেকে মারধরের প্রতিবাদ করায় তার বাবা ফারুক হোসেনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে পাটকেলঘাটার কাটাখালি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফারুক হোসেন তালা উপজেলার ধানদিয়ার বেগম খালেদা জিয়া কলেজের এইসএসসি পরীক্ষার্থী সাগর হোসেন বাদশার বাবা ও কাটাখালি গ্রামের আমজেদ হোসেনের ছেলে।

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব হোসেন জানান, ফারুক হোসেনের ছেলে সাগর হোসেন বাদশা এবারের এইচএসসি পরীক্ষার্থী। মঙ্গলবার ব্যবহারিক পরীক্ষা দিয়ে বাদশা তার দুই বন্ধু নয়ন হোসেন ও লাকী হোসেনের সঙ্গে সাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে কাটাখালি এলাকায় তুচ্ছ ঘটনায় বাদশা ও তার অপর দুই বন্ধুর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বিষয়টি হাতাহাতিতে রূপ নেয়। বিষয়টি বাদশার বাবা ফারুক হোসেনের কানে পৌঁছালে তিনি নয়ন ও লাকীকে বকাঝকা করেন। এতে ক্ষিপ্ত হয়ে নয়ন তার মামা কৃষ্ণনগর গ্রামের রুবেল হোসেনকে ফোন দেন। পরে রুবেল কয়েকজন সন্ত্রাসীকে সঙ্গে নিয়ে লাঠি দিয়ে ফারুক হোসেনকে বেধড়ক পেটান। এতে ফারুক হোসেন গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

ওসি আরও বলেন, ফারুক হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় জড়িতদের আটকে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।