ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেলকুচিতে শিশুকে হত্যার দায়ে বাবা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
বেলকুচিতে শিশুকে হত্যার দায়ে বাবা আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে জুনায়েদ (২) নামের এক শিশুকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যার অভিযোগ বাবা হযরত আলী মুন্সিকে (৩৫) আটক করেছে পুলিশ।  

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে বেলকুচি পৌর এলাকার সূবর্ণসাড়া মুচি বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, স্ত্রী সঙ্গে ঝগড়া করে শিশু জুনায়েদকে তার বাবা গলায় দড়ি পেঁচিয়ে হত্যা করে। পরে বাড়ির পাশে আওয়াল মুন্সির তাঁত ঘরের বাটামের সঙ্গে ঝুলিয়ে রাখে। ছেলেকে দেখতে না পেয়ে জুনায়েদের মা লিপি খাতুন খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে তাঁত ঘরে প্রবেশ করলে জুনায়েদের ঝুলন্ত অবস্থায় এবং তার বাবাকে পাশে দেখতে পায়। এটি দেখে চিৎকার দিলে স্থানীয়রা ছুটে আসলে হযরত আলী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে আটক করে পুলিশ খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে জুনায়েদের মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) আহসানুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে আমরা শিশুর মরদেহ উদ্ধার করেছি। আর ঘাতক বাবা হযরত আলীকে আটক করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।