ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে পার্কে চাঁদা আদায়ের অভিযোগে গ্রেপ্তার ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
নড়াইলে পার্কে চাঁদা আদায়ের অভিযোগে গ্রেপ্তার ৬

নড়াইল: নড়াইল পৌরসভার হাটবাড়িয়া পার্কে ঘুরতে আসা দর্শনার্থীদের কাছ থেকে চাঁদাবাজির অভিযোগে ছয় যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির নগদ টাকা, মোবাইল ফোন, হেলমেট এবং চাঁদাবাজির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) জেলা পুলিশের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে সোমবার (২৫ সেপ্টেম্বর) সদর থানা ও রূপগঞ্জ সদর ফাঁড়ির পুলিশের যৌথ অভিযানে সদরের আউড়িয়া ও আলাদাতপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- সদর উপজেলার আউড়িয়া গ্রামের মো. জাহিদ শিকদার ছেলে নাঈম শিকদার (১৯), একই গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে মো. রবিউল ইসলাম (২৫), মো. আইয়ুব হোসেনের ছেলে মো. রায়হান হোসেন হৃদয় (২০), ভদ্রবিলার গ্রামের মো. আদালত মোল্লার ছেলে মো. আকিব মোল্যা (২২), একই গ্রামের মো. সবুর রহমানের ছেলে মো. আবিদ মাহমুদ সম্রাট (২২), মাছিমদিয়া গ্রামের মৃত তবিবর মোল্লার ছেলে মো. অন্তর মোল্যা (১৯)।

সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, রোববার (২৪ সেপ্টেম্বর) নড়াইল পৌরসভার হাটবাড়িয়া পার্কে মাগুরা জেলার শালিখা থানার শরশুনা গ্রামের চার বন্ধু ঘুরতে আসলে নয়জন স্থানীয় চাঁদাবাজ তাদের কাছে চার হাজার টাকা চাঁদা দাবি করে। তারা চাঁদা দিতে অস্বীকার করায় তাদেরকে ভয়-ভীতি প্রদর্শন ও মারধর করে তাদের কাছে থাকা নগদ টাকা, মোবাইল ফোন, হেলমেট কেড়ে নেয় এবং তাদের মোটরসাইকেল ভাঙচুর করে।

এ ঘটনায় ভুক্তভোগীদের একজন বাদী হয়ে সোমবার সদর থানায় একটি মামলা দায়ের করে। এরপরই পুলিশ ঘটনার সঙ্গে জড়িত ছয়জনকে গ্রেপ্তার করেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বাংলানিউজকে বলেন, মামলা দায়েরের পর দ্রুত সময়ের মধ্যেই পুলিশ আসামিদের গ্রেপ্তার করেছে। তাদের আদলতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।