ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে মাদক কারবারি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে মাদক কারবারি আটক

চাঁদপুর: চাঁদপুর লঞ্চঘাটে এমভি রহমত নামে যাত্রীবাহী লঞ্চ থেকে ১০ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ মো. জমির হোসেন (৪০) নামে মাদক কারবারিকে আটক করেছে কোস্টগার্ড।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

মাদক বিক্রেতা জমির হোসেন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার হরিমণ্ডল বাজার এলাকার দক্ষিণ তেতাপুর ভূমি গ্রামের বাসিন্দা।

খন্দকার মুনিফ তকি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার সাব লেফটেনেন্ট মো. ফজলুল হকের নেতৃত্বে আজ বেলা সাড়ে ১১টার দিকে চাঁদপুর লঞ্চঘাট এলাকায় একটি অভিযান চালানো হয়। অভিযান চলাকালীন লঞ্চঘাট থেকে ঢাকাগামী এমভি রহমত লঞ্চের নিচ তালায় ব্যাগ হাতে একজন ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তার ব্যাগ তল্লাশি করে। এসময় দুটি প্যাকেটে মোট ১০ কেজি ৬০০ গ্রাম গাঁজা জব্দ করে মাদক বিক্রেতাকে আটক করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক জমির কোস্টগার্ডকে জানায়, জব্দ করা গাঁজা কুমিল্লা থেকে বিক্রির উদ্দেশে ঢাকা নিয়ে যাচ্ছিল।

তিনি আরও বলেন, পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটক মাদক বিক্রেতা ও জব্দ করা মাদক চাঁদপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।