ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীসহ বিআরটিএর সহকারী পরিচালকের নামে মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
স্ত্রীসহ বিআরটিএর সহকারী পরিচালকের নামে মামলা

ঢাকা: সম্পদের তথ্য গোপন করায় বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) টাঙ্গাইলের সহকারী পরিচালক মো. আলতাব হোসেন ও তার স্ত্রী মোছা. জিয়াসমীন আরার নামে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুদকের ঢাকার উপপরিচালক মো. আলমগীর হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেন।



দুদক সূত্রে এ তথ্য জানা যায়।

জানা গেছে, আসামির দেওয়া দুর্নীতি দমন কমিশনে দাখিল করা সম্পদ বিবরণীতে এক কোটি ১৭ লাখ ৪৯ হাজার ২৮৩ টাকার সম্পদ (স্থাবর ও অস্থাবর) গোপন, মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে এবং জ্ঞাত আয়ের উৎসের সঙ্গে অসঙ্গতিপূর্ণ এক কোটি ১৪ লাখ ৭২ হাজার ৯৩ টাকার সম্পদ অর্জন ও তা ভোগ দখলে রাখার অপরাধে দুদক আইন, ২০০৪ এর ২৬(২) ও ২৭(১) ধারায় দুদক, জেলা কার্যালয়, ঢাকা-১ এ মামলাটি দায়ের করা হয়েছে।

এছাড়া আসামি জিয়াসমীন দুদকে দাখিল করা সম্পদ বিবরণীতে এক কোটি ৬৬ লাখ ৬৪ হাজার ৯৯৯ টাকার সম্পদের তথ্য গোপন, মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে জ্ঞাত আয়ের উৎসের সঙ্গে অসঙ্গতিপূর্ণ দুই কোটি ৪২ লাখ ২ হাজার ২৫১ টাকা অর্জন পূর্বক ভোগ দখলে রেখে এবং ওই সম্পদ অর্জনে আসামি মো. আলতাব হোসেন প্রত্যক্ষভাবে সহয়তা করে দুদক আইন, ২০০৪ এর ২৬(২) ও ২৭(১) ধারা এবং দণ্ডবধিরি ১০৯ ধারায় দুদক, জেলা কার্যালয়, ঢাকা-১ এর মঙ্গলবার মামলাটি দায়ের করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
এসএমএকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।