ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

তৃণমূলের প্রতিনিধি সংসদে গেলে জনগণের দাবি তুলে ধরবে 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
তৃণমূলের প্রতিনিধি সংসদে গেলে জনগণের দাবি তুলে ধরবে 

ঢাকা: জাতীয় রাজনীতিতে যে সংকট তৈরি হয়েছে এজন্য দায়ী সুবিধাবাদী কিছু ব্যবসায়ী ও কিছু রাজনীতিবীদ। দেশের সংকট মুহূর্তে সিন্ডিকেট ব্যাবসায়ীরা সাধারণ মানুষকে জিম্মি করে তাদের ব্যবসায়ীক স্বার্থ হাসিল করছে ।

 

সোমবার বরিশাল মহানগর শাখা জাতীয় ছাত্র সমাজের মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, জনগণের দিকে তাদের দৃষ্টি নেই কিন্তু একজন তৃণমূলের নেতা ও ছাত্র নেতা হতে তৈরি নেতা যদি সংসদে যেত তাহলে জনগণের কথাগুলো সংসদে তুলে ধরতে পারতো।

আল মামুন বলেন, বর্তমানে দেশের রাজনীতিতে যে সংকট চলছে , তা থেকে উত্তোরণের জন্য সবার আস্থা আছে এমন সৎ যোগ্য ব্যক্তি হিসেবে দেশ পরিচালনার দায়িত্ব জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরকে দিলেই সকল সমস্যার সমাধান হবে।

তিনি আরো বলেন, দেশ সবার আগে, আমাদেরকে দেশপ্রেমিক হতে হবে, দেশের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র হলে আমাদেরকেই তার বিরুদ্ধে প্রতিবাদ করতে হবে ।

জাতীয় ছাত্র সমাজ বরিশাল মহানগরের আহ্বায়ক জাহিদ হাওলাদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ছাত্র সমাজের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান। আশরাফুল ইসলাম খান বলেন সকল দলের উচিত জাতীয় সংসদ নির্বাচনে ছাত্র সংগঠনের ত্যাগী ও তৃণমূলের জনপ্রিয় ছাত্র নেতাদের মনোনয়ন দিয়ে সংসদে পাঠালে জনগনের দাবি গুলো তুলে ধরতে পারবে ।

জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, বরিশাল জেলা শাখার সাবেক আহবায়ক বাহাদুর, বরিশাল মহানগর শাখার সদস্য সচিব মিরাজ খান, কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক নাইম তালুকদার, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আরিফুল ইসলাম রিগান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক মৃধা মিরাজুল ইসলাম রাজ , কেন্দ্রীয় সদস্য তুষার প্রধান, ওসমান গনিসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ০৯০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩ 

টিএ/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।