ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
চুয়াডাঙ্গায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় দাম্পত্য কলহের জেরে স্ত্রী সাদিয়া খাতুনকে পিটিয়ে হত্যা করা হয়েছে।  

সোমবার (২৫ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে পৌর শহরের সুমিরদিয়া এলাকায় রড দিয়ে পিটিয়ে এ হত্যার ঘটনা ঘটে।

 

নিহত সাদিয়া খাতুন (২৪) ওই এলাকার আনোয়ার হোসেনের (৪০) স্ত্রী। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন স্বামী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্বামী ও স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে দাম্পত্য কলহ চলে আসছিল। প্রায়ই তাদের মধ্যে বাগবিতণ্ডা হত। এরই জেরে কয়েকদিন আগে সাদিয়া মায়ের বাড়ি চলে যায়। সোমবার রাতে মায়ের বাড়ি মেহেরপুরের পিরোজপুর থেকে নিজ বাড়িতে আসার পর দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে স্বামী আনোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে নিজেদের শোবার ঘরে থাকা লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করে। পরে পরিবারের অন্য সদস্যরা টের পেয়ে চিৎকার করলে স্থানীয়রা ঘটনাস্থলে এসে পুলিশকে খবর দেয়।

স্থানীয় সূত্র জানিয়েছে, স্ত্রী সাদিয়া পরকীয়ায় আসক্ত- স্বামীর এমন সন্দেহ থেকে প্রায় সময়ই তাদের মধ্যে ঝগড়া-বিবাদ হতো। তাদের দাম্পত্য জীবনে একটি ছেলে ও একটি মেয়ে আছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করতে পুলিশি অভিযান চলছে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ থেকেই এমন হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ধারণা পুলিশের।

বাংলাদেশ সময়: ০৮৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩ 
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।