ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কারাগারে মারামারি, ক্ষত নিয়ে ঢামেকে হাজতি

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
কারাগারে মারামারি, ক্ষত নিয়ে ঢামেকে হাজতি আহত হাজতি

ঢাকা: ঢাকা কেন্দ্রীয় কারাগারে (কেরানীগঞ্জ) দুই হাজতির মারামারিতে এক হাজতি আহত হয়েছেন। আহত হাজতির নাম জুনায়েদ (২৬)।

 

আহত হাজতিকে অপর এক হাজতি ধারালো কিছু একটা দিয়ে আঘাত করে মারাত্মক জখম করেছেন। আহত হাজতির নম্বর- ৪৫১৫৬/২৩। তাকে কারারক্ষীদের পাহারায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) রাতে কারাগারের একটি সূত্র জানায়, বিকেলের দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ) ভেতরে কোনো ওয়ার্ডে জুনায়েদসহ অপর এক হাজতির মারামারির একপর্যায়ে জুনায়েদকে খাবার প্লেট অথবা অন্য কিছুর টুকরো দিয়ে আঘাত করে। এতে জুনায়েদের হাতে ও পেটে গভীর ক্ষত হয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগের ওটিতে (অপারেশন থিয়েটার) চিকিৎসা দেওয়া হয়েছে।

সূত্রটি আরও জানায়, কারাগারে বন্দিরা লুকিয়ে প্লেট অথবা অন্য কিছু ভেঙে সেগুলো ঘষামাজা করে ছোরার মতো বানিয়ে রাখে। সেগুলো ব্যবহার করে পেঁয়াজ-মরিচ কাটে। দুই বন্দির মারামারির একপর্যায়ে ওইসব কিছু দিয়ে জুনায়েদকে আঘাত করা হয়েছে।

এদিকে ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) থেকে কারারক্ষী রাসেলসহ আরও কয়েকজন জুনায়েদ নামে এক বন্দিকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। যতটুক জানা গেছে কারাগারের ভেতরে দুই বন্দির মারামারি তিনি আহত হয়েছেন। তবে বন্দি জুনায়েদ শঙ্কামুক্ত। চিকিৎসা শেষে তাকে ফের কারাগারে পাঠানো হয়েছে ।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।