ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বামীর মৃত্যুর পরদিন নির্মাণাধীন গোডাউনে মিলল স্ত্রীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
স্বামীর মৃত্যুর পরদিন নির্মাণাধীন গোডাউনে মিলল স্ত্রীর মরদেহ

নাটোর: নাটোরে স্বামী রাব্বির মৃত্যুর একদিন পর স্ত্রী মোছা. নদীর (২২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে শহরের কান্দিভিটা এলাকার চৌধুরী আম বাগানে নির্মাণাধীন একটি গোডাউনের ভেতর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

 

নদী সদর উপজেলার ছাতনী ইউনিয়নের শীবপুর আমহাটি এলাকার মৃত রাব্বির স্ত্রী। তার দুই বছরের ছেলে শিশু সন্তান রয়েছে এবং তিনি ৬ মাসের গর্ভবতী ছিলেন তিনি।  

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ এতথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বাংলানিউজকে জানান, নদীর স্বামী রাব্বি পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন। রোববার (২৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে হঠাৎ হার্টঅ্যাটাকে মারা যান তিনি। পরে সোমবার সকালে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে যায় স্ত্রী নদী।

পরে নাটোরের কান্দিভিটা এলাকার নির্মাণাধীন একটি গোডাউনে নদীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে বিকেলে নাটোর থানার এসআই জামাল উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল করে মরদেহটি উদ্ধার করা হয়।  

ওসি আরও বলেন, নিহতের বাড়ি নাটোর সদর উপজেলার শীবপুর আমহাটী গ্রামে। সেখান থেকে কীভাবে ৬ মাসের গর্ভবতী গৃহবধূ এতদূর এসে তার মৃত্যু হলো এসব বিষয় খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া ময়নাতদন্তের রহস্য উদ্‌ঘাটন করা যাবে। প্রাথমিক তদন্তে নিহতের শরীরে কোনো প্রকার আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।  

এদিকে, পুলিশ সুপার তারিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।  

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।