ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরে পাতা কুড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
সুবর্ণচরে পাতা কুড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ শিশুর মৃত্যু প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় মসজিদের ছাদে পাতা কুড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. জিসান (৯) ও রাহাত হোসেন (১২) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।  

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের হাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলো- উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের হাজীপুর গ্রামের হোসেন সর্দার বাড়ির মোহাম্মদ ফারুক হোসেনের ছেলে মো. জিসান এবং একই গ্রামের আবু তাহেরের ছেলে রাহাত হোসেন।

স্থানীয় ইউপি সদস্য জামাল উদ্দিন জানান, দুই শিশু সম্পর্কে মামা-ভাগ্নে ছিল। একই বাড়ির তাদের পাশাপাশি ঘর। সকালে তারা মক্তব্যে পড়তে যাওয়ার উদ্দেশে ঘর থেকে বের হয়। কিন্তু তারা মক্তবে না গিয়ে সকাল ৭টার দিকে কয়েকজন মিলে গাছের পাতা কুড়াতে গাছ বেয়ে হাজীপুর গ্রামের আস্তানা মসজিদের ছাদে ওঠে।  

ওই সময় মসজিদের পাশ ঘেঁষে যাওয়া ১১ হাজার ভোল্টেজের বিদ্যুতের তারে জড়িয়ে জিসান ও রাহাত গুরুতর আহত হয়। একপর্যায়ে তারা নিচে পড়ে গেলে স্থানীয়রা তাদের উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এদিকে এ ঘটনায় নিহতদের পরিবার, গ্রামসহ আশপাশের কয়েক গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।