ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে ধর্ষণের অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
ফেনীতে ধর্ষণের অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

ফেনী: ফেনীর সোনাগাজীতে এক কিশোরীকে (১৫) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ইমাম হোসেন (৪৫) নামে স্বেচ্ছাসেবক লীগের এক নেতা তার ট্রাক্টর চালক মো.রিয়াদকে (২৮) আটক করেছে পুলিশ।  

আটক ইমাম হোসেন উপজেলার চর দরবেশ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

 

শনিবার (২৩ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে তাদের দুইজনকে উপজেলার কারামতিয়া বাজার এলাকা থেকে আটক করা হয়। এ ঘটনায় কিশোরীর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, শনিবার বিকেলে এক কিশোরী থানায় হাজির হয়ে উপজেলার চর দরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী এলাকার বাসিন্দা ইমাম হোসেন ও তার ট্রাক্টর চালক রিয়াদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করে। এর কয়েকদিন আগেও ওই কিশোরী স্থানীয় আরেক যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছিল।  
সোনাগাজী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. তাসলিম হুসাইন ও থানার ওসি মো. ইমাম হাসানসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ভুক্তভোগী কিশোরীর পরিবার ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলেন। পরে জিজ্ঞাসাবাদের জন্য ইমাম হোসেন ও তার ট্রাক্টর চালক রিয়াদকে আটক করে থানায় নিয়ে আসেন।

নাম প্রকাশে অনিচ্ছুক কিশোরীর এক আত্মীয় বলেন, ওই কিশোরীকে নানা ধরনের প্রলোভন দেখিয়ে ইমাম হোসেন ও তার ট্রাক্টর চালক রিয়াদ বাড়িতে ঢেকে এনে একাধিকবার ধর্ষণ করেছে। এতে কোনো সন্দেহ নেই। কিন্তু ইমাম হোসেন সরকার দলীয় স্বেচ্ছাসেবক লীগের নেতা হওয়ায় তাকে বাদ দিয়ে ট্রাক্টর চালক রিয়াদ ও অন্য একজনকে ফাঁসাতে একটি মহল মরিয়া হয়ে উঠেছে। ইমামকে মামলা থেকে রক্ষা করতে দলীয় নেতাকর্মীরাও কিশোরীর পরিবারকে চাপ দিচ্ছে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফারুক হোসেন বলেন, চর দরবেশ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেনের বিরুদ্ধে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বলে শুনেছেন। তবে ঘটনা সত্য হলে তার বিরুদ্ধে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে। আর যদি ইমাম হোসেন নির্দোষ ও ষড়যন্ত্রের শিকার হয় তাহলে তাকে রক্ষায় সব ধরনের পদক্ষেপ গ্রহণ করবেন।

সোনাগাজী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. তাসলিম হুসাইন বলেন, ইমাম হোসেন নামে একব্যক্তি ও তার ট্রাক্টর চালকক রিয়াদের বিরুদ্ধে থানায় এক কিশোরী ধর্ষণের মৌখিক অভিযোগ করেন। ঘটনাটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হওয়ায় তিনি সরেজমিনে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ভুক্তভোগী কিশোরী ও তার পরিবারসহ স্থানীয়দের সঙ্গে কথা বলেন। পরে ঘটনার সত্যতা যাচাইয়ের লক্ষে জিজ্ঞাসাবাদের জন্য ইমাম হোসেন ও তার ট্রাক্টর চালককে আটক করে থানায় নিয়ে আসেন। থানায় দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ভুক্তভোগী কিশোরীর পরিবার লিখিত অভিযোগ দিলে মামলা হিসেবে রুজু করা হবে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২৩
এসএইচডি/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।