ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘরে ঝুলছিল যুবলীগ কর্মীর গলায় ওড়না পেঁচানো মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
ঘরে ঝুলছিল যুবলীগ কর্মীর গলায় ওড়না পেঁচানো মরদেহ

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় নিজ ঘর থেকে তুষার প্রামাণিক (৩২) নামে এক যুবলীগ কর্মীর গলায় ওড়না পেঁচানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (২২ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার চরবর্ণী গ্রামের তুষারের বসতঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

তুষার উপজেলার ময়না ইউনিয়নের চরবর্ণী গ্রামের বাসিন্দা ও বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ফরিদ প্রামাণিকের ছেলে এবং ইউনিয়ন যুবলীগের কর্মী ছিলেন বলে জানিয়েছে এলাকাবাসী।  

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার সেন এসব তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই যুবকের ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য মরদেহ ময়নাতদন্তের জন্য শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তুষার প্রমাণিক ১০ বছর আগে খালাতো বোন নিপা পারভীনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেকে নিয়ে গ্রামের বাড়ি  চরবর্ণী গ্রামে থাকতেন তুষার। স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন বনিবনা হচ্ছিল না তুষারের। শুক্রবার দিনভর স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলে। সন্ধ্যায় পুত্রবধূ নিপাকে মামা শ্বশুড়ের বাড়ি উপজেলার চতুল গ্রামে পাঠিয়ে দেন তুষারের বাবা ফরিদ প্রামাণিক। রাত ৮টার দিকে স্ত্রীর ওপর অভিমান করে নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নেয় বলে দাবি পরিবারের।  

পরে পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে থানায় খবর দিলে শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।  

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২৩
এসএএইচ 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।