ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএনপি নেতার বাড়ি থেকে ৪ গরু চুরি, থানায় জিডি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
বিএনপি নেতার বাড়ি থেকে ৪ গরু চুরি, থানায় জিডি

বরগুনা: বরগুনায় এক ইউনিয়ন বিএনপির সভাপতির গোয়াল ঘরের তালা ভেঙে ৪টি গরু চুরি করে নিয়ে গেছে চোরের দল।  

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় আমতলী থানায় এই অভিযোগ একটি একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

অভিযোগকারী ভুক্তভোগী হলেন, বরগুনার আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি রুস্তুম আলী আকন। তিনি কুকুয়া ইউনিয়নের কালীপুড়া গ্রামের বাসিন্দা।

জানা গেছে, শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে রুস্তম আলী আকন  দেখেন গোয়াল ঘরের তালা ভাঙা ও তার ৪টি গরু নেই। সারাদিন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে কোথাও চুরি যাওয়া গরুগুলো পাননি। সন্ধ্যায় আমতলী থানায় একটি জিডি করেন তিনি। চুরি হওয়া গরুগুলো বাজার মূল্য আনুমানিক সাড়ে তিন লাখ টাকা।

ভুক্তভোগী কুকুয়া ইউনিয়নের বিএনপির সভাপতি রুস্তুম আলী আকন বলেন, বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর)গভীর রাতে আমার গোয়াল ঘরের তালা ভেঙে কালো রঙের ৩টি গাভি ও ১টি লাল রঙের বাছুর চুরি করে নিয়ে গেছে। বিষয়টি পুলিশকে জানিয়ে থানায় একটি জিডি করেছি।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাকোওয়াত হোসেন তপু বলেন, গরু চুরির ঘটনায় মালিক থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তদন্ত করে গরুগুলো উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।