ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোয়ালমারীতে ডেঙ্গু রোগীদের চিকিৎসা সামগ্রী দিলেন আ.লীগ নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
বোয়ালমারীতে ডেঙ্গু রোগীদের চিকিৎসা সামগ্রী দিলেন আ.লীগ নেতা

ফরিদপুর: সারাদেশের মতো ফরিদপুরের বোয়ালমারীতেও বাড়ছে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা। ডেঙ্গু আক্রান্ত রোগীদের সুচিকিৎসার জন্য চিকিৎসা সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ আব্দুর রহমান।

 


শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরের দিকে আর্ত মানবতার সেবার ব্যানারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম এ নাহিদ আল রাকিবের হাতে এসব চিকিৎসা সামগ্রী তুলে দেন তিনি।  

বিতরণ করা চিকিৎসা সামগ্রীর মধ্যে রয়েছে ছয়টি অক্সিজেন সিলিন্ডারসহ বিভিন্ন সামগ্রী।  

চিকিৎসা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক সেলিম রেজা লিপন মিয়া, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক আলী আকবর আলী, জেলা যুবলীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান শরীফ সেলিমুজ্জামান লিটু ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদার।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।