ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

লালমনিরহাট: লালমনিরহাটে মিতু আক্তার (২২) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগে পলাতক স্বামী আতিকুল ইসলাম (২৫)।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে পলাতক আতিকুলের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় হত্যা মামলা দায়ের করেন মৃত গৃহবধূর বাবা মোহাম্মদ ইসলাম।

এর আগে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের দাড়ারপাড় মুন্সিটারী এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত গৃহবধূ ওই গ্রামের মৃত হাবিবুর রহমান ওরফে হবিয়ারের ছেলে আতিকুল ইসলামের স্ত্রী এবং কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা খেতাবখা এলাকার মোহাম্মদ ইসলামের মেয়ে।

মামলা সূত্রে জানা গেছে, প্রায় দুই বছর আগে আতিকুলের সঙ্গে বিয়ে মিতু আক্তারের। তাদের সংসারে আতিকা নামে পাঁচ মাস বয়সী মেয়ে রয়েছে। গত ১৫/২০ দিন পূর্বে স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্কের অবনতি ঘটলে স্ত্রী মিতু আক্তারকে বাড়ি থেকে বের করে দেন স্বামী আতিকুল ইসলাম। স্থানীয়রা পরবর্তীতে বৈঠকের মাধ্যমে সমস্যার সমাধান করেন। সেই থেকে সুন্দর চলছিল তাদের সংসার।

বুধবার (২০ সেপ্টেম্বর) মধ্যরাতে তাদের ঘরে চিৎকার চেঁচামেচির শব্দ শুনতে পান স্থানীয়রা। তবে ঘরের দরজা বন্ধ থাকায় কেউ যায়নি। পরদিন সকালে শিশু আতিকা কান্না করলেও বাড়ির অন্যদের কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরে গিয়ে মিতুর মরদেহ দেখতে পান। মিতুর মরদেহ বিছায় পড়ে থাকলেও স্বামী আতিকুল ছিলেন না।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে সন্ধ্যায় মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক জানান, নিহতের বাবার অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।