ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ভারতীয় মদসহ আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
সিলেটে ভারতীয় মদসহ আটক ২

সিলেট: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ সীমান্ত দিয়ে ভারত থেকে আসা মদের একটি চালান জব্দ করেছে এসএমপির এয়ারপোর্ট থানা পুলিশ। এসময় দুই চোরাকারবারিকে আটক করা হয়।

 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে সিলেট নগরে প্রবেশকালে আম্বরখানা পয়েন্টে একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে মদসহ তাদের আটক করা হয়।    

আটকরা হলেন- কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার চন্দ্রগ্রামের ওয়াহিদ মিয়ার ছেলে রকিবুল ইসলাম রুবেল ও কেরানীগঞ্জ চুনকুটিয়া আমিনপাড়ার রফিকুল ইসলামের ছেলে লিটন (৩৯)।

সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন সিপন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে প্রাইভেটকারটি ধাওয়া করে নগরের আম্বরখানা পয়েন্টে আটকিয়ে তল্লাশি চালায় পুলিশ। অভিযান চালিয়ে শাড়ি ও ওড়নায় মোড়ানো কয়েকটি কার্টুনে ৫৯৩ বোতল ভারতীয় রয়েল স্টেক ও ম্যাজিক মোমেন্ট মদের চালানসহ দুইজনকে আটক করা হয়েছে। ধারণা করা হচ্ছে জব্দ করা মদের বাজার মূল্য ৬ লক্ষাধিক টাকা।

ওসি মঈন উদ্দিন সিপন বলেন, মদের চালানটি সিলেটের বাইরে নিয়ে যাওয়ার কথা ছিল। এ ঘটনায় আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২৩
এনইউ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।