ঢাকা, বুধবার, ১৮ আশ্বিন ১৪৩০, ০৪ অক্টোবর ২০২৩, ১৯ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় খাদ্যবান্ধবের ১০৬ বস্তা চাল জব্দ করে পুলিশে দিল স্থানীয়রা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
বগুড়ায় খাদ্যবান্ধবের ১০৬ বস্তা চাল জব্দ করে পুলিশে দিল স্থানীয়রা জব্দকৃত চাল

বগুড়া: বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির ১০৬ বস্তা চাল জব্দ করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে বলে নিশ্চিত করেন সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী।

মামলা সূত্রে জানা যায়, রোববার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার কাজলা ইউনিয়নের বেড়াপাঁচবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশের একটি রাস্তায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল জব্দ করে স্থানীয়রা। এ সময় ব্যাটারি চালিত অটোরিকশায় করে চালগুলো কালোবাজারি করতে চালান করার পরিকল্পনা করছিল স্থানীয় অজ্ঞাত অসাধু ব্যবসায়ীরা। পরে চালগুলো জব্দ করে স্থানীয়রা পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে সারিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৩০ কেজি ওজনের ৯৩ বস্তা এবং ৫০ কেজি ওজনের ১৩ বস্তা চাল জব্দ করে সারিয়াকান্দি থানায় নিয়ে আসে। জব্দকৃত চালের পরিমাণ ৩ হাজার ৪৪০ কেজি।  

তবে এ ঘটনায় জড়িতরা পলাতক থাকায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, এ ঘটনায় আশরাফ বাঙ্গাল এবং বাবুসহ অজ্ঞাতনামা আরও ৮ জনের বিরুদ্ধে থানার উপ-পরিদর্শক হোসেন আলী বাদী হয়ে একটি চাল কালোবাজারির মামলা দায়ের করেছেন। তবে পলাতক থাকায় এখনও কাউকে আটক করা যায়নি।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa