ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভেদরগঞ্জে নারীকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
ভেদরগঞ্জে নারীকে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ২

শরীয়তপুর: শরীয়তপুরের ভেদরগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে আনোয়ারা বেগম নামে এক নারীকে ঘরের খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে। পরে ৯৯৯-এ ফোন পেয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই নারীকে নির্যাতনের ভিডিওচিত্র ভাইরাল হয়েছে।  

আহত আনোয়ারা বেগম উপজেলার সখিপুর থানার চরকুমারিয়া ইউনিয়নের গাজীপুর এলাকার ছাদিম আলী সরদার কান্দি গ্রামের মেছের সরদারের স্ত্রী।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চরকুমারিয়া ইউনিয়নের গাজীপুর এলাকার ছাদিম আলী সরদার কান্দি গ্রামের মেছের সরদারের স্ত্রী আনোয়ারার বেগমের সঙ্গে একই গ্রামের নাজিমুদ্দিন সরদারের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় গত রোববার সকালে আনোয়ারা জমিতে পাট কাটতে গেলে নাজিমুদ্দিন সরদারের ৭ ভাইসহ ১৫/২০ জন তার ওপর হামলা চালায়। এরপর বাড়িতে নিয়ে ঘরের খুঁটির সঙ্গে হাত-পা বেঁধে তাকে নির্যাতন করে। পরে ৯৯৯-এ কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আনোয়ারা বেগমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আনোয়ারা বেগমের মেয়ে তানিয়া আক্তার বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে সখিপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় খোকন সরদার ও বাছেত সরদার নামে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। বাকি ৭ আসামি পলাতক রয়েছেন।

আনোয়ারর মেয়ে তানিয়া আক্তার বলেন, পাট কাটতে যাওয়ায় আমার মাকে পানিতে চুবিয়ে বাড়িতে নিয়ে খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন করে। পরে মাকে উদ্ধার করতে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেই। খবর পেয়ে সখিপুর থানার পুলিশ ঘটনাস্থলে এসে মাকে উদ্ধার করে এবং শরীয়তপুর সদর ভর্তি করান। এর আগেও হামলাকারীরা অনেক বার আমাদের ওপর হামলা চালিয়েছে। আমি এর বিচার চাই।

অভিযুক্তদের বক্তব্যের জন্য তাদের বাড়িতে গেলে কাউকে খুঁজে পাওয়া যায়নি। তাদের মোবাইলে কল দিলে তার বন্ধ পাওয়া যায়।
সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আনোয়ারা নামে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ ঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে একটি মামলা হয়েছে। ইতোমধ্যে দুজন আসামিকে আমরা গ্রেপ্তার করেছি। বাকি আসামিদের ধরতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২৩২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।