ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে কেএনএফের সঙ্গে সেনাবাহিনীর গুলি বিনিময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
বান্দরবানে কেএনএফের সঙ্গে সেনাবাহিনীর গুলি বিনিময়

বান্দরবান: বান্দরবানের রুমা উপজেলায় পাহাড়ের সশস্ত্র সংগঠন কুকি চীন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সদস্যদের সঙ্গে সেনাবাহিনীর একটি টহল দলের গুলি বিনিময়ের ঘটনা ঘটছে।

এই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন কেএনএফের এক সদস্য।

 তার কাছ থেকে একটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বান্দরবানের রুমা উপজেলার জিঅং পাড়া এলাকায় গুলি বিনিময়ের এ ঘটনা ঘটে। আহত কেএনএফ সদস্যের নাম বয়রাম বম (২৫)। তার বাড়ি রুমা উপজেলার ব্যাথেল পাড়া এলাকায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে কেএনএফের ছয় থেকে সাতজনের একটি সশস্ত্র দল জিঅং পাড়া এলাকায় চাঁদাবাজির জন্য যায়। তখন সেখানে সেনাবাহিনীর রুমা জোনের একটি টহল দল উপস্থিত হলে উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। এ সময় গুলিবিদ্ধ হয়ে কেএনএফের এক সদস্য আহত হন।  পরে তাকে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী বাংলানিউজকে বলেন, আহত ব্যক্তির পায়ে ও পেটে গুলি লেগেছে। তিনি বর্তমানে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। তার কাছ থেকে একটি দেশীয় বন্দুক উদ্ধার করা হয়েছে এবং পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩ 
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।