ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে আশ্রয়ণ প্রকল্প ‘স্বপ্ন নগরে’ ফুটবল টুর্নামেন্ট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
ফরিদপুরে আশ্রয়ণ প্রকল্প ‘স্বপ্ন নগরে’ ফুটবল টুর্নামেন্ট

ফরিদপুর: ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প "স্বপ্ন নগরে" ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের কাতলাশুর গ্রামে অবস্থিত আশ্রয়ণ প্রকল্প "স্বপ্ন নগর" মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

 

স্থানীয় যুব সমাজ এ খেলার আয়োজন করে। এ খেলা দেখতে হাজারো দর্শনার্থীরা ভিড় জমায়।  

এলাকাবাসী ও আয়োজক কমিটি সূত্রে জানা গেছে, স্থানীয় যুব সমাজের উদ্যোগে অনুষ্ঠিত ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় আলফাডাঙ্গার চর চান্দড়া ফুটবল একাদশ বনাম নড়াইলের লোহাগড়া উপজেলার সালনগর ইউনিয়নের নোয়া খোলা ফুটবল একাদশের মধ্যে ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের মধ্যে নওখোলা ফুটবল একাদশ ১ এবং চর চান্দড়া ফুটবল একাদশ ১ গোলে সমতা আনে। পরে পেনাল্টিতে খেলা গড়ায়। এতে নওখোলা ফুটবল একাদশকে ৫-৪ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে চর চান্দড়া ফুটবল একাদশ।

খেলার উদ্বোধন করেন, গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান খান সাইফুল ইসলাম। এলাকার সমাজসেবক, মো. মশিয়ার মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলফাডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র মো. সাইফুর রহমান সাইফার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নড়াইল লোহাগড়ার সালনগর ইউনিয়নের চেয়ারম্যান মো. লাভু মিয়া, ঢাকা আফিনজা জুয়েলার্স অ্যান্ড ডায়মন্ডের চেয়ারম্যান কাজী মনিরুল হক, বীর মুক্তিযোদ্ধা আব্দুর শুকুর মোল্লা প্রমুখ।

আলফাডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র মো. সাইফুর রহমান সাইফার বলেন, ফুটবল খেলাটি দেখতে স্থানীয় ও দূর-দূরান্ত থেকে হাজার হাজার দর্শনার্থী ভিড় জমায়। গ্রাম-বাংলার ঐতিহ্য ও বর্তমান যুব সমাজকে মাদক ও খারাপ কাজ থেকে দূরে রাখতে ফুটবল ও গ্রামীণ খেলার কোনো বিকল্প নেই। আয়োজকদের ধন্যবাদ জানাই।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।