ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ডেকে নিয়ে দুই ভাইকে কুপিয়ে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
মাদারীপুরে ডেকে নিয়ে দুই ভাইকে কুপিয়ে আহত

মাদারীপুর: মাদারীপুরে বিরোধ মেটানোর কথা বলে ডেকে নিয়ে দুই ভাইকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধ।  

রোববার (১৭ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার কালিতলা বাজারে এ ঘটনা ঘটে।

আহত আমির সরদার (৩৬) ও বেলাল সরদার (৪০) পূর্ব ছিলারচর গ্রামের মন্নান সরদারের ছেলে।

স্বজনদের অভিযোগ, দুপুরে কালিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফুটবল খেলতে যায় আমির ও বেলালের ছোট ভাই লিয়াকত সরদারের ২য় শ্রেণীতে পড়ুয়া ছেলে ইয়াসিন। এ সময় মাঠে খেলতে আসে একই এলাকার আবুল কাশেম সরদারের ছেলে আরিয়ান। খেলা নিয়ে ইয়াসিন ও আরিয়ানের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটে। বিষয়টি লিখিতভাবে আঙ্গুলকাটা পুলিশ তদন্ত কেন্দ্রে জানান ইয়াসিনের দুই চাচা আমির ও বেলাল।

এরই জেরে রাতে আরিয়ানের মামা মামুন বেপারী প্রথমে ইয়াসিনের দুই চাচাকে বিরোধ মেটানোর কথা বলে ডেকে নেন। পরে মামুন তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে ইয়াসিনের দুই চাচার ওপর হামলা চালায়। কুপিয়ে জখম করা হয় দুই ভাই আমির ও বেলালকে।  

এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলকারীরা। গুরুতর আহত দুই ভাইকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।