ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাটোরে গৃহবধূকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
নাটোরে গৃহবধূকে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন

নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় এক গৃহবধূকে ধর্ষণের দায়ে বেনজামিন (২২) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এ রায় দেন। এ সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।  

দণ্ডপ্রাপ্ত বেনজামিন উপজেলার বাড়ইপাড়া গ্রামের বাসিন্দা।

নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পাবলিক প্রসিকিউটর (বিশেষ পিপি) অ্যাডভোকেট আনিছুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বাংলানিউজকে জানান, ২০১৩ সালের ৭ আগস্ট জেলার বাগাতিপাড়া উপজেলার বাড়ইপাড়া গ্রামের গৃহবধূ বাড়ির পাশে ফাঁকা বাড়ির উঠানে কাপড় মেলতে যান।

এসময় বেনজামিন নামে স্থানীয় এক যুবক পেছন থেকে তাকে মুখ চেপে ধরেন এবং সেখানেই ধর্ষণ করেন। গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে পালিয়ে যান বেনজামিন।  

এ ঘটনায় ভুক্তভোগী ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে বাগাতিপাড়া থানায় মামলা দায়ের করেন।  

মামলাটি তদন্ত করে পুলিশ আদালতে চার্জশিট প্রদান করে। আদালত ওই মামলার দীর্ঘ শুনানি ও সাক্ষ্য প্রমাণ শেষে ধর্ষককে এই সাজা দেন।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।