ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বাধীনতা বিরোধীর বিচার হলেই বিএনপির আঁতে ঘা লাগে: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
স্বাধীনতা বিরোধীর বিচার হলেই বিএনপির আঁতে ঘা লাগে: হানিফ

কুষ্টিয়া:  আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, দেশের উন্নয়নের ধারা ব্যহত করতে বিএনপি-জামাত চক্র যেন কোন ভাবেই নাশকতা করতে না পারে সেই জন্যই আওয়ামী লীগ দেশব্যাপী শান্তি সমাবেশ করছে। মানবাধিকার কর্মী আদিলুর মিথ্যাচার করেছেন, তা প্রমাণিতও হয়েছে।

আদালতে তার শাস্তি হয়েছে। বিএনপির মির্জা ফখরুল সাহেবরা মিথ্যাচার করে অভ্যস্ত বলেই মিথ্যাচারের পক্ষ নিচ্ছেন। স্বাধীনতা বিরোধী কোন ব্যক্তির বিচার হলেই বিএনপির আঁতে ঘা লাগে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশের বিভিন্ন মেডিকেল, ইঞ্জিনিয়ারিং ও বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ কুষ্টিয়ার কৃতী শিক্ষার্থীদের সাথে এক মতবিনিময় সভায় যোগদানের আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, ব্যবসায়ী মোঃ নাহিদুল ইসলাম সোহানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং কৃতী শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কথা স্বীকার করে হানিফ বলেন, সরকার তা নিয়ন্ত্রণে কাজ করছে। এছাড়াও দরিদ্র মানুষকে সহায়তা করার বিভিন্ন কর্মসূচির কথা তুলে ধরেন তিনি।

বাংলাদেশ সময়: ২৩১১ঘণ্টা, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।