ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

শ্বশুরবাড়ি গেলেন ইতালিপ্রবাসী, বাড়ি ফিরে দেখেন সব লুট 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
শ্বশুরবাড়ি গেলেন ইতালিপ্রবাসী, বাড়ি ফিরে দেখেন সব লুট 

সিরাজগঞ্জ: পরিবারসহ একদিনের জন্য শ্বশুড়বাড়ি বেড়াতে যান ইতালিপ্রবাসী আবু ইউসুফ মিয়া। পরদিন ফিরে এসে দেখেন সব লুট হয়ে গেছে তার।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাতের কোনো এক সময় সিরাজগঞ্জ পৌর এলাকার শহীদগঞ্জ মহল্লায় ওই ইতালিপ্রবাসীর বাড়িতে এই চুরির ঘটনা ঘটে।  

২১ ভরি স্বর্ণালংকার, ২৪ ভরি রূপা, নগদ ২০ হাজার টাকা ও একটি ডিএসএলআর ক্যামেরাসহ অন্যান্য মালামাল চুরি করে নিয়ে গেছে চোরেরা, দাবি আবু ইউসুফের।  চুরি যাওয়া মালামালের মূল্য ২২ লাখ ৪০ হাজার টাকা বলে জানান তিনি।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সদর থানা পুলিশের একটি টিম।

ক্ষতিগ্রস্ত ইতালিপ্রবাসী বলেন, আমার নিজের ৫ তলা ভবন নির্মাণ কাজ চলছে। শুক্রবার সন্ধ্যায় নির্মাণশ্রমিকদের বিদায় দিয়ে রাতে পরিবার নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে যাই। শনিবার সকালেই বাড়ি ফিরে আসি। বাড়িতে ঢুকেই দেখি ঘরের দরজা ও আলমারির তালা ভাঙা এবং আলমারিতে রাখা ৩টি
স্বর্ণের হার, ২ জোড়া বালা, ১২টি স্বর্ণের চেইন, ২০-২৫টি আংটি, ২৪ ভরি রুপা, একটি ডিএসএলআর ক্যামেরা ও একটি মাটির ব্যাংক থেকে ২০ হাজার টাকা চুরি হয়েছে।  

চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম।  

তিনি বলেন, চুরির খবর পেয়ে পুলিশ পাঠিয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় প্রবাসী
আবু ইউসুফ আলী মিয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন। আমরা চোর শনাক্ত করে তাদের গ্রেপ্তার ও খোয়া যাওয়া মালামাল উদ্ধারে চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬ , ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।