ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ী-কেরানীগঞ্জ থেকে গাঁজা-ইয়াবাসহ আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
যাত্রাবাড়ী-কেরানীগঞ্জ থেকে গাঁজা-ইয়াবাসহ আটক ৫

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় দুটি পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।  

আটক মাদক কারবারিরা হলেন-মো. মিরাজ সর্দার (৩৮), মোছা. রাহেলা খাতুন (৬০), মোছা. শিউলি বেগম ওরফে বিলকিছ (৫০), আলতাফ হোসেন ওরফে আকাশ (৩৯) ও জসিম উদ্দিন (৩০)।

অভিযানে ১৮ লাখ টাকা মূল্যের ৩৭ কেজি গাঁজা ও ২ হাজার ৩২০ ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।  

তিনি জানান, শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেল থেকে রাত পর্যন্ত ঢাকার যাত্রাবাড়ী থানাধীন কাজলা এলাকা ও দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন তেঘরিয়া এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।  

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটকরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকার যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরানীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছিল।

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হয়েছ৷ সেই সঙ্গে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।