ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে শিয়ালের কামড়ে আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
সৈয়দপুরে শিয়ালের কামড়ে আহত ১৫

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে শিয়ালের কামড়ে ১৫ জন আহত হয়েছেন।  

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে শহরের পশ্চিম পাটোয়ারীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- এলাকার সুদর্শন রায় (৩০), নির্মল কুমার (৩৫), আলী হোসেন (৭০), হাবিবুর রহমান (১৫), খাদিমুল ইসলাম (৩০), হাসানুর আলী (৩৪), জুয়েল হোসেন (২৫), আজিজুল হক (৬৫) ও জাহিদ হোসেন (৩০)। বাকিদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের সৈয়দপুর ১০০ শয্যা সরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসার দেওয়া হয়েছে। তবে তাদের মধ্যে গুরুতর আহত হাবিবুর রহমান হাবিব নামে এক কিশোরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।  

সাজ্জাদ হোসেন নামে এক প্রত্যক্ষদর্শী জানান, শুক্রবার সকালে একটি শিয়াল পাটোয়ারীপাড়ার বাঁশঝাড় থেকে হঠাৎ বের হয়ে সামনে যাকে পেয়েছে তাকেই কামড় দিয়েছে। শিয়ালটি ওই এলাকার অন্তত ১৫ জনকে কামড় দিয়ে জখম করেছে। পরে স্বজনরা আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় পৌর কাউন্সিলর কাজী মনোয়ার হোসেন হায়দার বলেন, ঘটনার কথা শোনার পরপরই আহতদের দেখতে ও চিকিৎসার খোঁজখবর নিতে হাসপাতালে ও তাদের বাড়িতে ছুটে যাই।

হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. তৌহিদা সিদ্দিকা রিয়া বলেন, শিয়ালে কামড়ানো আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের মুখে ও পায়ে শিয়ালের কামড়ের ক্ষত রয়েছে। তাদেরকে ভ্যাকসিন নেওয়ার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে হাবিবুর রহমান হাবিব নামে এক কিশোরের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রমেকে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৪০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।